ঢাকা | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার

একীভূত হচ্ছে মোবাইল ফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস ও অপো

একীভূত হচ্ছে মোবাইল ফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস ও অপো
একীভূত হচ্ছে মোবাইল ফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস ও অপো

স্মার্টফোন ব্র্যান্ড অপো এবং ওয়ানপ্লাস এতোদিন আলাদাভাবে পরিচালিত হয়ে আসছে। যদিও অপোর সাব-ব্র্যান্ড হিসেবে অনেকের কাছেই পরিচিত অপর ব্র্যান্ডটি। উভয় কোম্পানির মালিকানা প্রতিষ্ঠান বিবিকে ইলেকট্রনিক্স। এবার উভয় ব্র্যান্ড আনুষ্ঠানিকভাবে একত্রিত হতে যাচ্ছে।

ওয়ানপ্লাসের সহ-প্রতিষ্ঠাতা পিট লাউ এবং কার্ল পেই পূর্বে একসাথে ওয়ানপ্লাসে দায়িত্ব পালন করেছেন। ওয়ানপ্লাস প্রধান নির্বাহী কর্মকর্তা লাই ২০২০ সালের মে মাসে অপোর প্রধান পণ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন। এরপর থেকে তারা বিভিন্ন টিমকে একত্রে পরিচালনা করেছেন।

পরিচালনা সহজ করা এবং যৌথ রিসোর্সের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধিতে যৌথভাবে টিমগুলোকে পরিচালনা করা হয়। আর এতে বেশ আশাব্যাঞ্জক সাড়া পেয়েছে উভয় কোম্পানি। তারই পরিপ্রেক্ষিতে ওয়ানপ্লাসকে অপোর সাথে একত্রীকরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে এক ব্লগ পোস্টে জানিয়েছে লাউ।

লিউ বলেন, একত্রীকরণ হলে ভালো পণ্য তৈরির জন্য ওয়ানপ্লাস বাড়তি রিসোর্স পাবে। এছাড়া ওয়ানপ্লাস ব্যবহারকারীদের জন্য দ্রুততার সাথে কার্যকরী সফটওয়্যার আপডেট প্রদান করা সম্ভব হবে বলেও জানান লাউ।

অপোর অধীনে থাকলেও ওয়ানপ্লাসের অপারেশন স্বাধীনভাবে পরিচালিত হবে বলে জানিয়েছেন লাউ। তিনি বলেন, আমাদের নিজস্ব পণ্য আনার ধারাবাহিকতা অব্যহত থাকবে এবং অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়া সরাসরি গ্রাহকদের সাথে যোগাযোগ রক্ষায় কাজ করা হবে।

একীভূত,ওয়ানপ্লাস,অপো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়