ঢাকা | মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

শাওমির রেডমি ৮ এর বিষ্ফোরণে চার বছরের মেয়ে আহত!

শাওমির রেডমি ৮ এর বিষ্ফোরণে চার বছরের মেয়ে আহত!
শাওমির রেডমি ৮ এর বিষ্ফোরণে চার বছরের মেয়ে আহত!

আবারও চিনের শাওমির রেডমি ফোনে বিস্ফোরণ! গত কয়েক বছরে জনপ্রিয় চীনা স্মার্টফোন কোম্পানিটির বেশ কয়েকটি ফোনে আগুন ধরে যাওয়ার ঘটনা সামনে এসেছে। এবার কোম্পানির রেডমি ৮ ফোনটির ব্যাটারি ব্ল্যাস্ট করার খবর জানা গেল, যেখানে আহত হয়েছে এক শিশু। খবর ৯১মোবাইলস

এমনকি সার্ভিস সেন্টারে নিয়ে গেলে উল্টে ব্যাটারি বিস্ফোরণের দায় গ্রাহকের উপর চাপিয়ে দেওয়ার অভিযোগ উঠছে রেডমির বিরুদ্ধে। মিস্টার সিং নামে জনৈক এক টুইটার ব্যবহারকারী সম্প্রতি টুইটারে এমনই অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন।

টুইট থেকে জানা গেছে: গত ৪ জুলাই, ভারতের একটি টুইটার ইউজার টুইট করে অভিযোগ করেছেন যে তার শাওনি রেডমি ৮ এ ব্লাস্ট হয়েছে, যার ফলে তার ৪ বছরের মেয়ে আহত হয়েছে। তবে গ্রাহক সেই টুইট সরিয়ে দিয়েছিল।

কিন্তু ভারতের আরেক টুইটার ইউজার অভিষেক যাদব তার টুইটার হেন্ডেলে লিকংটার স্ক্রিনশট আবারও শেয়ার করে এই ঘটনাটি জানিয়েছেন।

কি ছিল পুরো ঘটনায়: অভিষেক যাদবের টুইটে শেয়ার করা স্ক্রিনশটে বলা হয়েছে যে মিস্টার সিংহ নামের ব‍্যক্তি এর কাছে রেডমি নোট ৮ ফোন ছিল, যার মধ্যে হঠাৎ আগুন লেগে গিয়েছিল, যার ফলে তার ঘরে থাকা ৪ বছরের মেয়ে আহত হয়েছিল। এর পরে ফোনটি নিয়ে সার্ভিস সেন্টারে গিয়েছিল তখন সেখানে থাকা কর্মচারী‌রা ফোন ব্লাস্ট হ‌ওয়ার কারন হিসেবে গ্রাহকের দোষ বলে ফোন ঠিক করার খরচের ৫০ শতাংশ টাকা চায়।

অথচ এরপরে টুইট শেয়ার করে অভিষেক যাদব জানিয়েছে যে গ্রাহককে কোম্পানি রেডমি ৮ এর বদলে রেডমি ৯ নতুন ফোন দিয়ে দিয়েছে। সেই গ্রাহককে এই ফোনটি একদম বিনামূল্যে দেওয়া হয়েছে।

শাওমির,রেডমি ৮,বিষ্ফোরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়