ভালোবাসার মাসে ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন নিয়ে এলো মটোরোলা

ভালোবাসার মাসে ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন নিয়ে এলো মটোরোলা
ভালোবাসার মাসে ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন নিয়ে এলো মটোরোলা

স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা নতুন কনজ্যুমার ক্যাম্পেইন হ্যালো ভালোবাসার কার্যক্রম শুরু করেছে। ভালোবাসা দিবসকে উপলক্ষ করে ফেব্রুয়ারি মাসজুড়ে এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন স্মার্টফোন প্রেমীরা।

ক্রেতারা যদি নিকটবর্তী দোকান বা অনলাইন চ্যানেল থেকে মটোরোলার স্মার্টফোন কেনেন তাহলে তারা এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইন চলাকালে মটো জি৮ পাওয়ার লাইট, মটো ই৭ প্লাস, মটো জি৯ প্লে এবং মটো জি৯ প্লাস মডেলের ফোন কিনলে ক্রেতা মটোরোলার স্মার্টফোন, ফাইভস্টার হোটেলে কাপল ডিনার ও মটোরোলার লাইফস্ট্যাইল পণ্য নিশ্চিত উপহার পাবেন। ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ভালোবাসার মাসে আমাদের ক্রেতাদের আপগ্রেড রাখতে এই কনজ্যুমার ক্যাম্পেইন চালু করেছি। মহামারির বছর হওয়া সত্ত্বেও ২০২০ সালের ডিসেম্বরে পর পর তিনটি এবং গত মাসে মটো ই৭ প্লাস স্মার্টফোন বাজারে আনতে সক্ষম হয়েছি। ক্রেতাদের কাছ থেকে ভালো সাড়া পাওয়ায় বর্তমানে আমরা অফলাইন চ্যানেলের ওপরও ফোকাস করছি। আমরা বিশ্বাস করি, এই মুহূর্তে দামের দিক থেকে আমাদের পণ্য খুবই প্রতিযোগিতাপূর্ণ। আগামীতে আমরা ক্রেতাদের চাহিদার প্রতি আরও বেশি জোর দেব।

মটোরোলা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়,এই ক্যাম্পেইনের আওতায় নতুন অবমুক্ত মটোরোলার ইয়ার বাডস স্পোর্ট, ব্লুটুথ স্পিকার সনিক বুস্ট২১০ এবং ব্লুটুথ স্পোর্ট হেডফোন ভার্ভ র‌্যাপ১০৫ অন্তর্ভুক্ত থাকবে। হ্যালো ভালোবাসা ক্যাম্পেইনে অংশগ্রহণের প্রক্রিয়াও অনেক সহজ- যেখানে ক্রেতারা একটি এসএমএস করেই অংশ নিতে পারবেন এবং পাবেন নিশ্চিত উপহার।

ক্যাম্পেইনে অংশ নেওয়ার প্রক্রিয়া: ক্রেতাদের একটি এসএমএস পাঠিয়ে ই-ওয়ারেন্টি চালু করতে হবে। যেমন: এসএমএস অপশনে গিয়ে moto লিখে স্পেস দিয়ে IMEI number লিখে স্পেস দিয়ে retail code লিখে পাঠিয়ে দিতে হবে ১৬২৪২ নম্বরে।

ফিরতি মেসেজে ক্রেতা পাবেন ৩০ দিন অতিরিক্ত সময়সহ আপনার ই-ওয়ারেন্টি চালু হয়েছে এমন বার্তা। পুরস্কার পাওয়ার খবরও থাকবে। আগামী ৭ দিনের মধ্যে মধ্যে পুরস্কার বুঝে নেওয়ার জন্য অনুরোধও থাকবে। মটোরোলার স্মার্টফোন পাওয়া যাবে গ্যাজেট অ্যান্ড গিয়ারের আউটলেট, দেশব্যাপী ক্রেতাদের নিকটবর্তী স্মার্টফোন মার্কেট এবং মটোরোলার অনলাইন প্ল্যাটফর্ম দারাজে।

হ্যালো ভালোবাসা ক্যাম্পেইন সম্পর্কে আপডেট তথ্য পাওয়া যাবে মটোরোলার অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/HelloMotoBangladesh

হ্যালো ভালোবাসা,মটোরোলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়