ঢাকা | বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৯ |
২১ °সে
|
বাংলা কনভার্টার
walton

মোবাইলে ২০ টাকা রিচার্জ করলে ২১ টাকা ক্যাশব্যাক

মোবাইলে ২০ টাকা রিচার্জ করলে ২১ টাকা ক্যাশব্যাক
মোবাইলে ২০ টাকা রিচার্জ করলে ২১ টাকা ক্যাশব্যাক

মোবাইল রিচার্জে বিশেষ অফার ঘোষণা করেছে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। বিকাশ অ্যাপ থেকে ২০ টাকা মোবাইল রিচার্জ করলে পাওয়া যাচ্ছে ২১ টাকা ক্যাশব্যাক।

বিকাশ জানিয়েছে, যেকোন নাম্বারে মোবাইল রিচার্জ করলে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। অফার চলাকালীন গ্রাহকরা একবার কাশব্যাক পাবেন। ক্যাশব্যাক হিসেবে ২১ টাকা মোবাইল রিচার্জ করার সাথে সাথেই বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে। ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফার পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে।

গত অক্টোবরে ক্যাশ আউট চার্জ কমায় বিকাশ। ১৪ টাকা ৯০ পয়সা খরচে একটি প্রিয় এজেন্ট নম্বরে ক্যাশ আউট করার সুবিধা চালু করে প্রতিষ্ঠানটি। বিকাশের এই চার্জের মধ্যে ভ্যাটসহ সব খরচ অন্তর্ভুক্ত রয়েছে। গ্রাহককে ক্যাশ আউটের জন্য বাড়তি কোনো টাকা খরচ করতে হচ্ছে না।

বিকাশ জানিয়েছে, সারাদেশে বিকাশের সাড়ে পাঁচ কোটি গ্রাহক রয়েছে। ৯৫ শতাংশ গ্রাহকই মাসে ২৫ হাজার টাকার মধ্যে ক্যাশ আউট করে থাকেন।

এদিকে দেশের আর্থিক প্রযুক্তি (ফিনটেক) খাতে উদ্ভাবনী সেবায় অবদান রাখার জন্য সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত প্রথম ‘বাংলাদেশ ফিনটেক অ্যাওয়ার্ড-২০২১’-এ ৫ ক্যাটাগরিতে ৪টিতে বিজয়ী ও ৩টিতে ‘অনারেবল মেনশন’ পুরস্কার জিতেছে বিকাশ।

ফিনটেক খাতের টেকনোলজি ক্যাটাগরিতে ‘বিকাশ ম্যাপ’, রেমিটেন্স সেবা ক্যাটাগরিতে বিকাশের ‘রেমিটেন্স সেবা’, পেমেন্ট ক্যাটাগরিতে বিকাশের ‘পে বিল’ সেবা ও মোবাইল মানিতে বিকাশের ‘অ্যাড মানি’ সেবা বছরের সেরা উদ্ভাবনের স্বীকৃতি পেয়েছে। পাশাপাশি পেমেন্ট ডিজিটাইজেশন, ডোনেশন সেবা ও আর্থিক অন্তর্ভুক্তিতে অবদান রাখায় ‘অনারেবল মেনশন’ পেয়েছে বিকাশ।

মোবাইল,২১ টাকা ক্যাশব্যাক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়