ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঈদের আনন্দ দ্বিগুণ করতে অপো’র আকর্ষণীয় অফার

ঈদের আনন্দ দ্বিগুণ করতে অপো’র আকর্ষণীয় অফার
ঈদের আনন্দ দ্বিগুণ করতে অপো’র আকর্ষণীয় অফার

আসন্ন ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য ডিভাইসের সাথে আকর্ষণীয় উপহার জেতার দুর্দান্ত অফার নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। চলতি মাসের ১৯ তারিখ থেকে আগামী ৩ মে পর্যন্ত যেকোনো ফিজিক্যাল স্টোর থেকে অপো স্মার্টফোন কেনার মাধ্যমে গ্রাহকরা এসব অফার লুফে নিতে পারবেন।

উপহার বিনিময় ছাড়া ঈদের আনন্দ একেবারেই জমে না, আর আকর্ষণীয় ফিচারযুক্ত অপো এফ২১ প্রো থেকে দারুণ উপহার আর কী হতে পারে! তাই, উপহার বিনিময়ের বিষয়টি সবার জন্য আরও আনন্দদায়ক করে তুলতে অপো নিয়ে এসেছে আকর্ষণীয় উপহারের অসাধারণ অফার। অপো এফ২১ প্রো কিনলে গ্রাহকরা পেয়ে যাবেন একটি আকর্ষণীয় গিফট বক্স, যেখানে থাকবে একটি টি-শার্ট, অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা একটি ক্যাপ এবং এফ২১ প্রো ব্যাক কভার।

অসাধারণ সেলফি ক্যামেরার জন্য দেশের প্রথম সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেলফি সেন্সরের পাশাপাশি আইওএস সার্টিফায়েড লেদার ডিজাইন, নজরকাড়া সানসেট অরেঞ্জ রঙ এবং এই সেগমেন্টের প্রথম মাইক্রোলেন্স যুক্ত অপো এফ২১ প্রো নিশ্চিতভাবেই অতুলনীয় মোবাইল অভিজ্ঞতা দিবে। এসব ফিচার ফোনটিকে অসাধারণ ঈদ উপহারে পরিণত করেছে। দেশে উন্মোচনের পর ফোনটি পূর্ববর্তী সকল রেকর্ড ভেঙেছে এবং এর মধ্য দিয়ে ফোনটি যে কতোটুকু আকর্ষণীয় তা ফুটে উঠেছে। প্রি-অর্ডারের প্রথম দিন ফোনটির প্রি-অর্ডারের পরিমাণ পূর্ববর্তী জেনারেশনের তুলনায় ৬০০ শতাংশ বেশি ছিলো; আগের ফোনগুলোর তুলনায় বিক্রয়ের প্রথম দিন ফোনটি ৩১০ শতাংশ বেশি বিক্রি হয়েছে এবং এফ১৭ প্রো-এর তুলনায় ফোনটি ৫৯০ শতাংশ বেশি বিক্রি হয়েছে। তাছাড়া আগের জেনারেশনের ফোনের তুলনায় এই ফোনটি গুগল ট্রেন্ডসে এই মূল্য পরিসরের অন্য সব ডিভাইসের মধ্যে শীর্ষস্থান দখল করে।

কাছের মানুষকে উপহার দেওয়ার অন্যতম উপলক্ষ হচ্ছে ঈদ। নান্দনিকতার সাথে উদ্ভাবনীর দুর্দান্ত সমন্বয়ের মাধ্যমে অপো এই এফ২১ প্রো ডিভাইসটি বাজারে এনেছে এবং এটি নিঃসন্দেহে নিজের বা প্রিয়জনের জন্য অসাধারণ একটি উপহার। উপহার দেওয়ার আনন্দ বাড়িয়ে তুলতে অপো অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা উপহারসামগ্রীও প্রদান করছে। আমাদের বিশ্বাস, আমাদের গ্রাহকরা আমাদের প্রত্যাশা অনুযায়ী এসব উপহার পছন্দ করবেন।”

এফ২১ প্রো ব্যতীত অন্য ডিভাইসের সাথেও উপহার পাওয়া যাবে। অপো এ৯৫ কিনলে সাথে টি-শার্ট এবং সাকিব আল হাসানের স্বাক্ষর করা ক্যাপ পাওয়া যাবে। এছাড়াও, এ৭৬, এ৫৪, এ১৬, এ১৬ই এর মধ্যে যেকোনো একটি ডিভাইস কিনলে গ্রাহকরা উপহার হিসেবে টি-শার্ট পাবেন।

ঈদ,অপো,সাকিব আল হাসান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়