ঢাকা | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার

প্রিয়জনের ছবি শেয়ার দিয়ে পুরস্কার জেতার সুযোগ নিয়ে অপোর ‘ট্রাস্টি রাস্টি’

প্রিয়জনের ছবি শেয়ার দিয়ে পুরস্কার জেতার সুযোগ নিয়ে অপোর ‘ট্রাস্টি রাস্টি’
প্রিয়জনের ছবি শেয়ার দিয়ে পুরস্কার জেতার সুযোগ নিয়ে অপোর ‘ট্রাস্টি রাস্টি’

‘ট্রাস্টি রাস্টি’ নামের নতুন ক্যাম্পেইন চালু করেছে শীর্ষস্থানীয় ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। জীবনের সবচেয়ে বিশ্বাসযোগ্য ও ভালোবাসার মানুষটিকে স্মরণীয় করে রাখতে অপোর এ ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি রোববার (৪ জুলাই) থেকে শুরু হয়ে চলতে থাকবে।

অপো জানায়, সারাদেেশর লকডাউনের কারণে আসন্ন ঈদুল আযহা হয়তো ঘরে বসেই কাটাতে হবে। অপো ভক্তদের এই ঈদকে একটু আনন্দময় করতে ‘ট্রাস্টি রাস্টি’ ক্যাম্পেইনের মাধ্যমে ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ক্যাম্পেইনের অধীনে নিজের সবচেয়ে বিশ্বাসযোগ্য ব্যক্তির সাথে তোলা ছবি অপোর ফেসবুকে শেয়ার করতে হবে।

ছবির সাথে অপোর কমেন্ট বক্সে লিখে দিতে হবে কেন ব্যক্তিটি আপনার পছন্দের। তারপর নিজের ফেসবুক ওয়ালে পোস্টটি পাবলিক করে শেয়ার দিতে হবে। শেয়ারের সময় লিখতে হবে #OPPOTrustworthiness #OPPOEidHappiness। উদ্দেশ্য পছন্দের মানুষটির প্রতি শ্রদ্ধা জানানো। বিশ্বাসযোগ্য মানুষটির সঙ্গে সবচেয়ে সুন্দর সেরা তিনজন ছবি শেয়ারকারী পাবেন অপো এনকো ডব্লিউ১১ ওয়্যারলেস ইয়ারফোন।

এছাড়া, সম্প্রতি অপো তাদের জনপ্রিয় এফ১৯ প্রো স্মার্টফোন ও টিডব্লিউএস এনকো ডব্লিউ১১ ইয়ারফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে। এফ১৯ প্রো কিনলে দুই হাজার টাকা ও অপো এনকো ডব্লিউ১১ কিনলে এক হাজার টাকা ছাড় দেওয়া হবে। আর দুটি একসাথে কিনলে তিন হাজার টাকা ছাড়।

তাই এখনই প্রিয়জনের সাথে সেরা মুহুর্তের ছবিগুলো ফেসবুকে শেয়ার দিন আর পুরস্কার জিতুন। এভাবে আপনার ঈদ হয়ে উঠুক আরো আনন্দময়।

অপো,ট্রাস্টি রাস্টি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়