ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

দারাজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে ১৫০০ টাকা পর্যন্ত ছাড়!

দারাজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে ১৫০০ টাকা পর্যন্ত ছাড়!
দারাজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে ১৫০০ টাকা পর্যন্ত ছাড়!

৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।

আগামী ২ থেকে ৮ সেপ্টেম্বর #থ্যাংকইউবাংলাদেশ স্লোগানে দারাজ এই ক্যাম্পেইন শুরু করবে। এ আয়োজনের লক্ষ্য হবে দেশজুড়ে দারাজের সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের মাঝে আনন্দের বার্তা ছড়িয়ে দেয়া।

সম্প্রতি দারাজ অনলাইন সংবাদ সম্মেলনে জানায়, ৭ বছরের যাত্রার এই বর্ণিল মাইলফলক স্মরণীয় করে রাখতে দারাজ বিস্তৃত পরিকল্পনা গ্রহণ করেছে, যার মধ্যে রয়েছে নানা কর্মসূচি ও ক্যাম্পেইন।

সংবাদ সম্মেলনে বলা হয়, ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা বিভিন্ন অফার ও ডিল উপভোগ করতে পারবেন। মিস্ট্রি বক্স, শেক শেক ভাউচার, ৭ হাজার টাকা ছাড় পর্যন্ত মেগা ডিল, প্রিপেমেন্ট ডিসকাউন্ট, আই লাভ ভাউচার ও ফ্ল্যাশ সেলসহ দুর্দান্ত সব অফার রয়েছে।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার্থে এই ক্যাম্পেইনে থাকছে পেমেন্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল)। ক্যাম্পেইন চলাকালীন বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা তাৎক্ষণিকভাবে ১৫ শতাংশ (সর্বোচ্চ ২০০ টাকা) ক্যাশব্যাক পেয়ে যাবেন।

এছাড়া পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) এর গ্রাহকরা ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন (প্রতিবার লেনদেনে সর্বোচ্চ ১৫০০ টাকা, দুইবার প্রযোজ্য)।

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, গত সাত বছর বিভিন্ন কারণে দারাজের জন্য চমৎকার ও স্মরণীয় হয়ে থাকবে। বিভিন্ন শ্রেণির মানুষ নিঃশর্তভাবে আমাদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। যার ফলশ্রুতিতে আমরা এখন দেশের মানুষের সবচেয়ে পছন্দের ই-কমার্স প্ল্যাটফর্ম।

দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, গত সাত বছরে ই-কমার্স খাতে আমরা বিশ্বস্ত ব্র্যান্ডে পরিণত হয়েছি। আমাদের ভবিষ্যৎ যাত্রায় আমরা শুধু ক্রেতাদের সেবা নিতে উৎসাহিতই করবো না, নিশ্চিত করবো আমাদের বিদ্যমান ক্রেতারা যেনো তাদের জীবনযাত্রা অনুযায়ী স্বাচ্ছন্দ্যে সর্বোত্তম ই-কমার্স অভিজ্ঞতা উপভোগ করেন।

দারাজ,৭ম প্রতিষ্ঠাবার্ষিকী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়