ঢাকা | শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

ডায়াবেটিস রোগীদের জন্য টেলিহেলথ অ্যাপ ’ডিজিকিউর’ চালু করল রবি

ডায়াবেটিস রোগীদের জন্য টেলিহেলথ অ্যাপ ’ডিজিকিউর’  চালু করল রবি
ডায়াবেটিস রোগীদের জন্য টেলিহেলথ অ্যাপ ’ডিজিকিউর’ চালু করল রবি

ডায়াবেটিস রোগীদের চিকিৎসায় টেলিহেলথ অ্যাপ ’ডিজিকিউর’ চালু করল দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

ডিজিকিউর মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে গ্রাহকরা ভিডিও কলের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নিতে পারবেন। পাশাপাশি বাড়িতে বসে ডায়াগনস্টিক পরীক্ষার নমুনা সংগ্রহ, ই-প্রেসক্রিপশন গ্রহণ এবং নিয়মিত স্বয়ংক্রিয় স্বাস্থ্য পরীক্ষার জন্য যে কোন ডিভাইসের সাথে অ্যাপটি সংযুক্ত করতে পারবেন গ্রাহকরা।

গ্রাহকরা দৈনিক, সাপ্তাহিক ও মাসিক সাবস্ক্রিপশন ভিত্তিতে ডিজিকিউরের সেবা গ্রহণ করতে পারবেন। দৈনিক, সাপ্তাহিক ও মাসিক সাবস্ক্রিপশন প্যাকের মূল্য যথাক্রমে ৩ টাকা, ২০ টাকা এবং ৭০ টাকা (ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ ছাড়া) ।

রবি আজিয়াটা লিমিটেডের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে টেলিহেলথ অ্যাপটি তৈরি করেছে স্বাস্থ্যসেবা প্রযুক্তিতে বিশেষায়িত সফটওয়্যার ডেভেলপমেন্ট ফার্ম জেডএস সল্যুশনস লিমিটেড। বাংলাদেশের টেলিহেলথ মার্কেটে ডিজিকিউর চালু উপলক্ষে সম্প্রতি রবি এবং জেডএস সলিউশনস লিমিটেড একটি চুক্তি সই করেছে।

ডিজিকিউরের অনন্য লাইভ মনিটরিং ফিচারের মাধ্যমে চিকিৎসকদের সাথে ভিডিও পরামর্শ গ্রহণের সময় স্বাস্থ্য সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্যগুলো তাকে জানাতে পারবেন রোগীরা। গ্রাহকরা অ্যাপটিতে তাদের ওষুধ গ্রহণের সময় অন্তর্ভূক্ত করতে পারবেন; এতে সময়মতো ওষুধ গ্রহণের জন্য গ্রাহকদের সংকেত দেবে অ্যাপটি ।

অনন্য বৈশিষ্ট্য এবং বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ডিজিকিউর বাংলাদেশের ডায়াবেটিস স্বাস্থ্যসেবায় গতানুগতিক ধারণাগুলো থেকে সরে আসতে সাহায্য করবে। একটি পরিপূর্ণ সল্যুশন প্রদানের মাধ্যমে ডায়াবেটিক চিকিৎসায় একমাত্র বিশেষজ্ঞ টেলিহেলথ অ্যাপে পরিণত হতে প্রতিশ্রুতিবদ্ধ ডিজিকিউর। এর মোবাইল অ্যাপটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ব্যবহারের জন্য গুগল প্লে স্টোর- https://cutt.ly/AYgTV8h থেকে ডাউনলোড করতে হবে।

ডিজিকিউর,টেলিহেলথ অ্যাপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়