ঢাকা | রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

৯০% স্ক্রিন-টু-বডি-রেশিও নিয়ে প্যাভিলিয়ন-এর প্রথম ল্যাপটপ

দেশের সবচেয়ে হালকা ওজনের কনজিউমার নোটবুক নিয়ে এলো এইচপি

দেশের সবচেয়ে হালকা ওজনের কনজিউমার নোটবুক নিয়ে এলো এইচপি
দেশের সবচেয়ে হালকা ওজনের কনজিউমার নোটবুক নিয়ে এলো এইচপি
  • ‘এইচপি প্যাভিলিয়ন’ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নোটবুক ব্র্যান্ডগুলোর মধ্যে একটি
  • এএমডি-বেজড ল্যাপটপটির ওজন এক কেজিরও কম
  • রিসাইকেলড ও ওশেন-বাউন্ড প্লাস্টিকে তৈরি ল্যাপটপটিতে আছে টেকসই ডিজাইন, যা গ্রাহকদের বিনোদনের পূর্ণ অভিজ্ঞতা প্রদানে সক্ষম

এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩-এর মাধ্যমে ফ্ল্যাগশিপ প্যাভিলিয়ন নোটবুক পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা দিয়েছে টেক-জায়ান্ট এইচপি।

এক কেজিরও কম ওজনের এই ল্যাপটপটি দেশিয় বাজারে সবচেয়ে হালকা ওজনের এএমডি-বেজড ল্যাপটপ।

এএমডি রেডিয়ন গ্রাফিক্স, টেকসই ও রিসাইকেলড উপাদান দ্বারা তৈরি এই ল্যাপটপে রয়েছে এএমডি রেয়যেন™ ফাইভ ৫৬০০ইউ এবং এএমডি রেয়যেন™ সেভেন ৫৮০০ইউ মোবাইল প্রসেসর।

প্যাভিলিয়ন অ্যারো’র নতুন এই এডিশনটিতে ইমার্সিভ ভিউইং নিশ্চিতে রয়েছে ৯০% স্ক্রিন-টু-বডি-রেশিও। এতে আছে ম্যাগনেশিয়াম অ্যালুমিনিয়াম চ্যাসিস এবং ফোর সাইডেড থিন ব্যাজেল, যা ল্যাপটপে একটি প্রিমিয়াম লুক ফুটিয়ে তুলেছে। অসাধারণ ডিজাইনসমৃদ্ধ ল্যাপটপটি পেল রোজ গোল্ড রঙে পাওয়া যাবে।

এইচপি ইন্ডিয়া, বাংলাদেশ ও শ্রীলঙ্কার সিনিয়র ডিরেক্টর (পার্সোনাল সিস্টেমস) বিক্রম বেদী বলেন, “কম্পিউটার বর্তমানে মানবজীবনের এক অপরিহার্য উপাদান হয়ে দাঁড়িয়েছে। আজকাল মানুষ এমন একটি ডিভাইস খুঁজে যাতে থাকে পাওয়ার ও বৈচিত্রের সমন্বয়। নতুন এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ গ্রাহকদের সেই চাহিদা পূরণে সক্ষম। ডিভাইসটির নজরকাড়া ডিজাইন এবং কার্যকরী ক্ষমতা গ্রাহকের বিনোদন ও উৎপাদনশীলতা বৃদ্ধির অন্যতম সমাধান হিসেবে কাজ করবে।”

প্যাভিলিয়ন অ্যারো ১৩ ল্যাপটপে রয়েছে এএমডি রেয়যেন ফাইভ ৫৬০০ইউ এবং এএমডি রেয়যেন সেভেন ৫৮০০ইউ মোবাইল প্রসেসর, এএমডি রেডিয়ন গ্রাফিক্স, উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম এবং দ্রুত ও নির্ভরযোগ্য ওয়াইফাই কানেক্টিভিটি সিস্টেম।

ল্যাপটপটি প্রায় সাড়ে ১০ ঘণ্টা একটানা ব্যাটারি লাইফ প্রদানে সক্ষম। এছাড়া ইনক্রিজিং ভিউয়েবিলিটি ও সুবিধাজনক কন্টেন্ট ভিজিবিলিটি প্রদানের জন্য ৯০% স্ক্রিন-টু-বডি-রেশিও তো থাকছেই।

এইচপি’র ১৩.৩ ডায়াগোনাল ল্যাপটপে এই প্রথমবারের মতো পাওয়া যাবে ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও এবং ১৯৯০ রেজোলিউশন, যা টেক্সট ও ইমেজগুলোকে কর তুলবে প্রাণবন্ত এবং স্ক্রিন এ স্ট্রিমিং-কে করে তুলবে আরও উপভোগ্য।

ওয়াইডার কালার প্যালেট নিশ্চিতে ল্যাপটপটিতে আছে ১০০% এসআরজিবি এবং ব্যবহারকারীরা সূর্যের আলোতেও সহজে এটি ব্যবহার করতে পারবেন। এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩-এ আরও থাকছে ম্যাগনেশিয়াম অ্যালুমিনিয়াম চ্যাসিস ও ফোর সাইডেড থিন ব্যাজেল এবং অ্যালেক্সা ও ফিঙ্গারপ্রিন্ট রিডার-এর মতো বিল্ট-ইন ফিচারস।

এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ be0345AU মডেলের প্রারম্ভিক মূল্য ৯৫,০০০ টাকা। ডিভাইসটিতে রয়েছে উইন্ডোজ ১১/ মাইক্রোসফট অফিস ২০১৯/ ফিঙ্গার প্রিন্ট রিডার/ ১৩.৩ WQXGA (২৫৬০x১৬০০) অ্যান্টিগ্লের ৪০০ নিটস আইপিএস ন্যারো বর্ডার/ রেয়যেন সেভেন ৫৮০০ইউ প্রসেসর এবং ৮জিবি/৫১২জিবি স্টোরেজ।

অন্যদিকে এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ be0216AU মডেলের প্রারম্ভিক মূল্য ৮৫,০০০ টাকা। ডিভাইসটিতে রয়েছে উইন্ডোজ ১১/ মাইক্রোসফট অফিস ২০১৯/ ফিঙ্গার প্রিন্ট রিডার/ ১৩.৩ WQXGA (২৫৬০x১৬০০) অ্যান্টিগ্লের ৪০০ নিটস আইপিএস ন্যারো বর্ডার/ রেয়যেন ফাইভ ৫৬০০ইউ প্রসেসর এবং ৮জিবি/৫১২জিবি স্টোরেজ। দুটি মডেলেই থাকছে পেল রোজ গোল্ড রঙ। এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ কিনতে ভিজিট করুন www.hp.com/bd অথবা ঘুরে আসুন যেকোন নিকটস্থ এইচপি অনুমোদিত পার্টনার স্টোরে।

হালকা ওজনের,নোটবুক,এইচপি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়