ঢাকা | বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই : সাশ্রয়ী এবং আকর্ষনীয় 

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই : সাশ্রয়ী এবং আকর্ষনীয় 
লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই : সাশ্রয়ী এবং আকর্ষনীয় 

মার্কেটে সবার প্রিয় লেনোভো ব্র্যান্ড এবার নিয়ে এসেছে তাদের আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই। মাত্র ১.৭ কেজি এই ল্যাপটপটি তে পাচ্ছেন আকর্ষনীয় ফিচার যা আপনার সব ধরনের প্রয়োজন কে পূরণ করবে।

বাংলাদেশে লেনোভো এর পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর সকল ব্র্যাঞ্চে কাঙ্খিত সিরিজের এই মডেলটি পাওয়া যাচ্ছে। ল্যাপটপটি তে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ইন্টেল এর ১০ম জেনারেশন এর কোর আই থ্রি-১০০৫জি১ । দুই কোর এবং ৪ থ্রেড বিশিষ্ট এই প্রসেসর এর বেস ক্লক স্পিড ১.২ গিগাহার্জ যা বুস্ট মোডে ৩.৪ গিগাহার্জ পর্যন্ত উঠে থাকে।

ডুয়েল চ্যানেলর্ যাম সাপোর্টেড এই ল্যাপটপটি তে ৪ জিবি র‌্যাম রয়েছে সোল্ডারড অবস্থায় । সাথে অতিরিক্ত আরেকটি র‌্যাম স্লট এভেইলেভেল আছে ভবিষ্যতে র‌্যাম আপগ্রেড করার জন্য। ম্যাক্সিমাম ১২ জিবি র‌্যাম আপনি ব্যবহার করতে পারবেন।

স্টোরেজ হিসাবে থাকছে ২৫৬ জিবি এর একটি এনভিএম-ই এসএসডি। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে ইন্টেল এর ইউএইচডি গ্রাফিক্স।

১৫.৬ ইঞ্চি ফুল-এইচডি টি-এন প্যানেল এর ডিসপ্লে ব্যবহার করা হয়েছে ল্যাপটপে যার রেজল্যুশন ১৯২০ X ১০৮০।

ল্যাপটপটির সিকিউরিটি খুবই স্ট্রং। ল্যাপটপে থাকছে প্রাইভেসি শাটার ওয়েবক্যাম যার সুবিধা হচ্ছে, আপনি ওয়েবক্যাম ব্যবহার না করলেও শাটার প্রেস করে ওয়েবক্যামটি কে অফ করে ফেলতে পারবেন, যা আপনাকে যেকোন ধরনের হ্যাকিং থেকে রক্ষা করবে এবং সাথে আপনার প্রাইভেসিও।

৩৫ ওয়াট সমৃদ্ধ ব্যাটারি আপনাকে দিবে ৭ ঘন্টা পর্যন্ত ব্যাকাপ যদিও তা নির্ভর করে আপনার ব্যবহার এবং সেটিং এর উপর।

কানেক্টর পোর্ট এ থাকছে ২ টি ইউএসবি ৩.২ জেন ১ ,১ টি ইউএসবি ২.০ , ১ টি এইচডিএমআই পোট ,১ টি কার্ড রিডার এবং ১ টি হেডফোন মাইক্রোফোন জ্যাক কম্বো। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে উইন্ডোজ ১১ হোম।

২ বছরের ওয়ারেন্টি সহ ল্যাপটপটির দাম ৪৪৬০০ টাকা। ল্যাপটপ টি পাবেন গ্লোবাল ব্র্যান্ড এর যেকোন শাখায় এবং অনুমোদিত যেকোন ডিলার হাউজে।

Lenovo Ideapad Slim 3i,লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই,লেনোভো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়