ঢাকা | বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

ট্রান্সজেন্ডার বিউটি ভ্লগার নির্যাতনের অভিযোগে গ্রেফতার ৩

ট্রান্সজেন্ডার বিউটি ভ্লগার নির্যাতনের অভিযোগে গ্রেফতার ৩
ট্রান্সজেন্ডার বিউটি ভ্লগার সাদ মুআ

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় ডেকে ট্রান্সজেন্ডার বিউটি ভ্লগার সাদ মুআকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আলোচিত ওই ঘটনার পর রাজধানীর ভাটারা থানায় গত শুক্রবার একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী সাদ মুআ। ওই মামলার পরিপ্রেক্ষিতে ঘটনার মূল অভিযুক্ত ইশতিয়াক আমিন ফুয়াদ ওরফে সানি, সায়মা শিকদার নিরা ও রিশুকে রোববার ভোরে রাজধানীর ফার্মগেট ও মহাখালী থেকে গ্রেফতার করে গোয়েন্দা শাখার একটি দল।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, আজ (রোববার) বিকেলে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, নির্যাতনের শিকার সাদ মুআ অভিযোগে দাবি করেছেন, চার দিন আগে বসুন্ধরা আবাসিক এলাকার একটি রেস্টুরেন্টে একজন নারী ও একজন পুরুষের সঙ্গে দেখা করেন। তারা দুপুরে খাওয়ার আমন্ত্রণ জানান। কিন্তু ওই দুজনের বাড়িতে যাওয়ার পর তারা তাকে আটকে রেখে নির্যাতন করেন। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও ব্যাগ ছিনিয়ে নেন তারা।

যৌন নির্যাতনের শিকার হয়ে সাদ মুআ গত শুক্রবার ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও ঘটনার বিবরণ পোস্ট করেছেন তার অফিশিয়াল ফেসবুক পেজে।

সাদ মুআ বিউটি ভ্লগার হিসেবে পরিচিত। মেকআপ টিউটোরিয়ালসহ বিউটি কেয়ারের নানা ধরনের ভিডিও কনটেন্টের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত তিনি।

ট্রান্সজেন্ডার,বিউটি ভ্লগার,গ্রেফতার ৩
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়