ঢাকা | শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

১ মিলিয়ন সাবক্রিপশন এর মাইলফলক ছুঁলেন শেহওয়ার ও মারিয়া

১ মিলিয়ন সাবক্রিপশন এর মাইলফলক ছুঁলেন শেহওয়ার ও মারিয়া
১ মিলিয়ন সাবক্রিপশন এর মাইলফলক ছুঁলেন শেহওয়ার ও মারিয়া

"দ্যা ইউরস ট্রুলি"র অঙ্গ প্রতিষ্ঠান "দ্যা মারভেল বি ইউ" এর সাথে স্বতন্ত্র পার্টনারশিপের চুক্তি স্বাক্ষর করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় জুটি শেহওয়ার ও মারিয়া। গত ৪ই এপ্রিল, ২০২২, সি থ্রি সিক্সটির কার্যালয়ে বাংলাদেশের প্রথম ইন্ফ্লুয়েন্সার জুটি হিসেবে ইউটিউবে ১ মিলিয়ন সাবসক্রিপশন পাওয়ার পর এই চুক্তিপত্র স্বাক্ষরিত হয়।

২৪ মাস মেয়াদি এ চুক্তিটিতে তারা তাদের মার্কেটিং এর সকল বিষয় পরিচালনার দায়িত্ব "দ্যা মার্ভেল বি ইউ" এর কাছে অর্পণ করেন।

এই "স্বতন্ত্র চুক্তি"তে বলা হয়েছে যে, ট্রাভেল এন্ড লাইফ স্টাইল কন্টেন্ট নির্মাতা শেহওয়ার ও মারিয়ার সকল ব্যাবসায়িক কর্মকাণ্ড "দ্যা মারভেল বি ইউ" পরিচালনা করবে। এবং চুক্তির মেয়াদকালে ইন্ফ্লুয়েন্সার জুটিটি অন্য কোন ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পারবে না।

এক্ষেত্রে দ্যা মারভেল বি ইউ শেহওয়ার ও মারিয়ার ইন্ফ্লুয়েন্সার ব্যবস্থাপনা, ই-বুক সম্প্রসারণ, মূল কন্টেন্ট তৈরি, সকল প্রকার প্রচারণা ও প্রসারণের কাজ, ইভেন্ট ম্যানেজমেন্ট সহ ইত্যাদি যাবতীয় ব্যাবসায়িক কার্যক্রম পরিচালনা করবে।

উল্লেখ্য যে, বাংলাদেশী শেহওয়ার এবং রোমানিয়ান মারিয়া তাদের দাম্পত্য জীবন শুরু করেন ২০২০ থেকে এবং তখন থেকেই শুরু হয় "শেহওয়ার ও মারিয়া " ইউটিউব চ্যানেলের যাত্রা। সম্প্রতি তাদের চ্যানেলটি ১ মিলিয়ন সাবক্রিপশনের মাইলফলক ছুঁয়েছে।

এব্যপারে শেহওয়ার ও মারিয়া তাদের ভক্তদের অসংখ্য ধন্যবাদ জানানোর সাথে সাথে ‘দ্যা মারভেল বি ইউ’ কে ধন্যবাদ জানান তাদের কাজকে গোছানোর দ্বায়িত্ব নেয়ার জন্য। এবং এভাবেই সবাই তাদের পাশে থাকবেন বলে আশা প্রকাশ করেন।

দ্যা মারভেল বি ইউ বলে – “আমরা খুবই গর্বিত জনপ্রিয় ইন্ফ্লুয়েন্সার জুটির ব্যবসায়িক পার্টনার হতে পেরে। আশা করছি ভবিষ্যতে আরও সামাজিক যোগাযোগ মাধ্যমের ইন্ফ্লুয়েন্সারদের সাথে যুক্ত হতে পারব”।

শেহওয়ার,মারিয়া,১ মিলিয়ন সাবক্রিপশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়