ঢাকা | বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

দেশীয় অ্যাপ ডিজিটাল রাইডে অফার

দেশীয় অ্যাপ ডিজিটাল রাইডে অফার
দেশীয় অ্যাপ ডিজিটাল রাইডে অফার

অন ডিমান্ড দেশীয় রাইড শেয়ারিং অ্যাপ ডিজিটাল রাইড চালক এবং গ্রাহকদের জন্য নতুন বছরে নিয়ে এসেছে দারুণ অফার। মাসব্যাপী শুরু হওয়া এই অফারে চালকদের জন্য থাকছে বোনাস।

ডিজিটাল রাইডের সিইও ফখরুল ইসলাম চৌধুরী বলেন, ‘চালকদের আয় বাড়াতে এবং তাদের জীবনমানের উন্নয়নে সুযোগ তৈরি করেছে ডিজিটাল রাইড। রাইডার কমিউনিটির ইনকাম আরও বাড়াতে এবং নিরাপদ ও নির্ভরযোগ্য রাইড শেয়ারিং সেবা দেয়ার লক্ষ্যে রাইডার ও গ্রাহকদের জন্য আমরা নতুন বছরে এ অফার নিয়ে এসছি।’

অফার চলাকালীন সময়ে একজন রাইডার সকাল ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত প্রতিদিন মাত্র ১০ ঘন্টা অনলাইনে থাকলেই বাইকের জন্যে ২০০০ এবং কার এর জন্যে ৩০০০ টাকা।

এক্ষেত্রে, ১ম সপ্তাহের প্রতিদিন মাত্র ১ টি রাইড এবং সপ্তাহে মোট ৬ টি রাইড শেয়ার করলেই থাকছে বাইকে ২০০ এবং কারে ৪০০ টাকা, ২য় সপ্তাহের প্রতিদিন মাত্র ২ টি রাইড এবং সপ্তাহে ১২ টি রাইড শেয়ার করলেই বাইকে ৪০০ এবং কারে ৬০০ টাকা, ৩য় সপ্তাহের প্রতিদিন ৩ টি রাইড এবং সপ্তাহে ১৮ টি রাইড শেয়ার করলেই থাকছে বাইকে ৬০০ এবং কারে ৮০০ টাকার বোনাস, ৪থ সপ্তাহের প্রতিদিন ৪ টি রাইড এবং সপ্তাহে ২৪ টি রাইড শেয়ার করলেই থাকছে বাইকে ৮০০ এবং কারে ১২০০ টাকার বোনাস, শুধু তাই নয় ডিরেক্ট বুকিং এর মাধ্যমে প্রতিদিন যদি টার্গেট থেকে বেশি রাইড শেয়ার করেন তবে প্রতি রাইডে বাইকের জন্য অতিরিক্ত ৩০ কারে ৫০ টাকা আয়ের সুযোগ। এছাড়াও রেফারে আনলিমিটেড আয়ের সুযোগ।

অন্যদিকে গ্রাহক বাইক রাইডের ক্ষেত্রে DRL50 প্রমো কোড ব্যবহার করে পাবেন ৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং কার রাইডের ক্ষেত্রে গ্রাহকরা DRL100 প্রমো কোড ব্যবহার করে পাবেন ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মোট ১০ টি রাইডে।এছাড়াও গ্রাহকদের জন্যে রেফার এর চমক তো থাকছেই যেখানে প্রথম বাইক রাইডটি কমপ্লিট হওয়ার পর যাকে রেফার করা হলো তিনি পাবেন বাইকের জন্যে ৩০ পয়েন্ট এবং যিনি রেফার করলেন তার জন্যে আছে আরো ২০ পয়েন্ট। একইভাবে প্রথম কার রাইডটি কমপ্লিট হওয়ার পর যাকে রেফার করা হলো সে পাবে ৮০ পয়েন্ট এবং যে রেফার করল সে পাবে ২০ পয়েন্ট।

ডিজিটাল রাইড নিয়ে এসেছে পার্সেল সার্ভিস। যেসব তরুণ উদ্যক্তারা ইন্সট্যান্ট পণ্য ডেলিভারি নিয়ে ঝক্কি পোহাতে হয় তাদের জন্যে ডিজিটাল পার্সেল ইন্সট্যান্ট ডেলিভারি সার্ভিস নিয়ে এসেছে। কাস্টমাররা একই অ্যাপ থেকে Dparcel প্রোমো কোড ব্যবহার করে প্রথম দুইটি পার্সেল সার্ভিসে পাবেন ১৫% ডিসকাউন্ট। অফার চলবে ১৫ই জানুয়ারী ২০২২ থেকে ১৪ই ফেব্রুয়ারী ২০২২ পর্যন্ত। বিস্তারিতঃ https://digitalrideglobal.com/ এই ঠিকানায়।

ডিজিটাল রাইড,অফার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়