ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজকে ইআরপি সল্যুশন দিবে ইরা ইনফোটেক

যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজকে ইআরপি সল্যুশন দিবে ইরা ইনফোটেক
যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজকে ইআরপি সল্যুশন দিবে ইরা ইনফোটেক

যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বাংলাদেশে প্রথম বিশ্বমানের রেডিয়াল টেকনোলজির টায়ার উৎপাদন ও বাজারজাত করণ এর নিমিত্তে ইরা-ইনফোটেক লিমিটেড এর মধ্যে এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং সফ্টওয়্যার প্রস্তুত, সরবরাহ ও বাস্তবায়নের জন্য চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

মোঃ শামীম ইসলাম, ব্যাবস্থাপনা পরিচালক, যমুনা গ্রুপ এবং মোঃ সিরাজুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা, ইরা-ইনফোটেক লিমিটেড, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডর পরিচালক তরুণ চন্দ্র রাজবংশী, মহা ব্যাবস্থাপক মোঃ শামছুজ্জামান, যমুনা গ্রুপের গ্রুপ সিএফও খন্দকার মামুন এফসিএ এবং ইরা-ইনফোটেক লিমিটেডর প্রধান টেকনোলজি কর্মকর্তা তৌহিদুল হক সহ উক্ত প্রতিষ্ঠানের উর্ধোতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং সফ্টওয়্যারটি যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডর একাউন্টিং ম্যানেজমেন্ট, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, মার্কেটিং এন্ড সেলস ম্যানেজমেন্ট, প্রডাকশন ম্যানেজমেন্ট, সাপ্লাইচেইন ম্যানেজমেন্ট, ইনভেন্টিরি ম্যানেজমেন্ট, এবং ডিস্ট্রিবিউশন ম্যানেজমেন্ট ইত্যাদি কার্যাবলী ইআরপি প্রসেস অনুযায়ী সম্পাদন করে তাদের পরস্পরের মধ্যে সমন্বয় সাধন করবে।

যাতে ভবিষ্যতে প্রতিষ্ঠানটি বিশ্বমানের পণ্য উৎপাদন ও বাজারজাত করণের ক্ষেত্রে সহজে যে কোন তথ্য কম সময়ের মধ্যে পেতে পারে ।

এতে প্রতিষ্ঠানের পক্ষে বিশ্বমানের রেডিয়াল টেকনোলজির টায়ার উৎপাদন ও বাজারজাত করণের পক্ষে যে কোন সিদ্ধান্ত নেওয়া সহজ ও দ্রুত হবে।

যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজ,ইআরপি,ইরা ইনফোটেক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়