ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

এবার মিড-ডে ড্রিম রং নিয়ে এলো ভিভো ওয়াই৩৩এস

এবার মিড-ডে ড্রিম রং নিয়ে এলো ভিভো ওয়াই৩৩এস
এবার মিড-ডে ড্রিম রং নিয়ে এলো ভিভো ওয়াই৩৩এস

তরুণরা সবসময় নতুনত্ব চায়। ফলে দ্রæত বদলে যায় স্মার্টফোনের মডেল। দৃষ্টিনন্দন রং ও ডিজাইনের জন্যেও অনেকে স্মার্টফোন পরিবর্তন করে। বাংলাদেশের স্মার্টফোন বাজারে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো এনেছে তাদের সর্বশেষ নতুন স্মার্টফোন ওয়াই৩৩এস এর নতুন একটি রং।

এর আগে বাংলাদেশে ওয়াই৩৩এস এর মিরর বø্যাক এবং স্টারি গোল্ড রঙের সংস্করণগুলো ছিলো। এবার যুক্ত হলো মিডডে ড্রিম রঙের স্মার্টফোন। নতুন এই সংস্করণটি এখন দেশের সব অথোরাইজড ভিভো আউটলেটে পাওয়া যাচ্ছে। গত মাসের শেষের দিকে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করে ভিভো ওয়াই৩৩এস। স্মার্টফোনটির ৫০ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা বাজারে আসার সাথে সাথেই সাড়া ফেলে দেয়। স্মার্টফোনটির রিয়ারে ২ মেগাপিক্সেলের দুইটি ক্যামেরা রয়েছে। সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

এছাড়া ভিইজি বা ভিভো এনার্জি গার্ডিয়ান প্রযুক্তি রয়েছে এই স্মার্টফোনে। এই ফিচারের কারণে শতভাগ চার্জ হয়ে যাবার পর নিজ থেকেই চার্জ নেয়া বন্ধ করে দিবে ওয়াই৩৩এস। ফলে, অতিরিক্ত চার্জ নিয়ে স্মার্টফোন হিটিং হবে না বা ব্যাটারি ক্ষতিগ্রস্থ হবে না। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে ভিভো ওয়াই৩৩এস স্মার্টফোনে।

তবে এতসব ফিচার থাকার পরেও স্মার্টফোনটির দাম রাখা হয়েছে হাতের নাগালে। ভিভো ওয়াই৩৩এস এর মূল্য ২০,৯৯০ টাকা।

ভিভো ওয়াই৩৩এস,মিড-ডে ড্রিম রং
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়